‘Arabic Flash Madrasah’ তে আপনাকে স্বাগতম। আপনি এই ওয়েবসাইটের সকল টার্মস এবং কন্ডিশন মেনে ওয়েবসাইট ব্যবহার করছেন অথবা করতে চাচ্ছেন বলে আমরা ধরে নিচ্ছি। এই ওয়েবসাইটে ব্যবহৃত “আমরা”, “আমাদের বলেতে মূলত “Arabic Flash Madrasah” কর্তৃপক্ষকে বুঝানো হয়েছে। আপনার যদি কোন টার্মস এবং কন্ডিশন বুঝতে সমস্যা হয় তাহলে আপনি ইমেইল, ফেসবুক পেজে অথবা হোয়াটসঅ্যাপে যোগাযোগ করতে পারেন। টার্মস এবং কন্ডিশনসের ব্যাপারে “Arabic Flash Madrasah” কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত এবং যেকোন সময় তা পরিবর্তনের ক্ষমতা কর্তৃপক্ষের রয়েছে।

টার্মস এবং কন্ডিশনঃ

১। আপনার অ্যাকাউন্ট ক্রেডেনশিয়াল (ইউজারনেম এবং পাসওয়ার্ড) একান্তই আপনার ব্যক্তিগত। এগুলো অন্য কোন ব্যাক্তি/মাধ্যমের সাথে শেয়ার করা নুমোদিত নয়। অ্যাকাউন্ট ক্রেডেনশিয়াল অন্য কোনো ব্যাক্তি/মাধ্যমের সাথে শেয়ার করা হলে আপনার অ্যাকাউন্ট যেকোনো সময় বিনা নোটিশে টার্মিনেট করা হতে পারে এবং সেক্ষেত্রে আপনি আর এই অ্যাকাউন্ট ব্যবহার করতে পারবেন না।

২। কর্তৃপক্ষের অনুমতি ব্যতিত যে কোন কোর্স ম্যাটারিয়ালস ডিস্ট্রিবিউশন সম্পুর্ণরূপে নিষিদ্ধ এবং আইনগত দন্ডনীয় আপরাধ। আমরা আশা করি, এ ব্যাপারে আপনি সতর্ক থাকবেন। এটি সামগ্রিক ভাবে সবাইকেই ক্ষতিগ্রস্থ করতে পারে।

৩। “এরাবিক ফ্ল্যাশ মাদ্রাসা” এর কোর্স সম্পর্কিত যেকোনো ভিডিও, টেক্সট বা কন্টেন্ট “এরাবিক ফ্ল্যাশ মাদ্রাসা” থেকে লিখিত অনুমতি ছাড়া অন্য কারও সাথে অর্থের বিনিময়ে বা বিনামূল্যে আদান-প্রদান বা শেয়ার করা আইনত দন্ডনীয় অপরাধ। গুগল ড্রাইভ, ফেইসবুক, ইউটিউব, কিংবা কোন পেনড্রাইভ, সিডি, ডিভিডি বা অন্য কোন মাধ্যমে শেয়ার করলে “এরাবিক ফ্ল্যাশ মাদ্রাসা” টিম গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর কপিরাইট আইন, কপিরাইট এক্ট ২০০০, কপিরাইট এক্ট ২০০৫ সংশোধনঃ সেকশন ৮৪, ডিজিটাল কপিরাইট আইন, Digital Security Act, 2018, Digital Security Act, 2018, (সেকশন ১৯) এবং সাইবার সিকিউরিটি বা উপযুক্ত আইন অনুসারে আমার বিরুদ্ধে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে পারবে।

৪। অনুগ্রহ করে “Arabic Flash Madrasah” সাপোর্ট চ্যাট, গ্রুপ চ্যাট, ফেইসবুক গ্রুপ পোষ্ট, কমেন্ট, ফেসবুক পেজ অথবা এরাবিক ফ্ল্যাশ মাদ্রাসা সম্পর্কিত যেকোনো মাধ্যমে সব ধরণের ব্যাক্তিগত আক্রমন, রাজনৈতিক আলাপ এবং হিংসাত্মক কথাবার্তা থেকে বিরত থাকবেন। এরকম যেকোনো কাজের জন্য আপনাকে গ্রুপ চ্যাট এবং গ্রুপ মেম্বারশিপ থেকে মিউট/বাতিল করে দেওয়া হবে এবং পুনরাবৃত্তির ক্ষেত্রে আপনার অ্যাকাউন্ট যেকোনো সময় টার্মিনেট করা হতে পারে।

৫। কোর্সে এনরোল করার পূর্বে কোর্স কারিকুলাম দেখে নিবেন, অন্যথায় কোন অভিযোগ গ্রহন করা হবে না। আপনার কোর্স কারিকুলাম সম্পর্কিত কোন অনুরোধ থাকলে সাপোর্ট চ্যাট, ইমেইল অথবা ফেসবুক পেজে অথবা হোয়াটসআপে ম্যাসেজ দিয়ে জানাতে পারেন।

৬। গ্রুপ চ্যাট, ফেইসবুক গ্রুপ পোষ্ট, কমেন্ট, ফোরাম অথবা ফেসবুক পেজে সকল প্রকার প্রমোশনাল পোষ্ট, স্প্যামিং থেকে বিরত থাকুন। এরকম যেকোনো কাজের জন্য আপনাকে গ্রুপ চ্যাট এবং গ্রুপ মেম্বারশিপ থেকে মিউট/বাতিল করে দেওয়া হবে এবং পুনরাবৃত্তির ক্ষেত্রে আপনার অ্যাকাউন্ট যেকোনো সময় টার্মিনেট করা হতে পারে।

৭। সকল প্রকারের পেমেন্ট সংক্রান্ত বিষয়ের জন্য “Arabic Flash Madrasah” সিদ্ধান্ত চূড়ান্ত। পেমেন্ট করার পূর্বে অবশ্যই কোর্সের মূল্য এবং মাধ্যম ভালো ভাবে দেখে নেবেন। আমরা aamarPay এর মাধ্যমে পেমেন্ট গ্রহণ করে থাকি। এই সংক্রান্ত যে কোনো জিজ্ঞাসা আমাদের প্রদত্ত নাম্বার, সাপোর্ট, ইমেইল, ফেসবুক পেজে অথবা হোয়াটসঅ্যাপে যোগাযোগ করতে পারেন।

আশা করছি, উপরের টার্মস এবং কন্ডিশনগুলো মেনে চলবেন এবং পরিপূর্ণভাবে কোর্স সম্পন্ন করবেন।

Refund and Returns Policy

রিফান্ড/ফেরত পলিসি কি?

যখন একজন শিক্ষার্থী ওয়েবসাইটে প্রযুক্তিগত সমস্যার কারণে কোর্সটি অ্যাক্সেস করতে অক্ষম হয়, বা কোর্সের প্রতিশ্রুতি অনুযায়ী রিসোর্স না পায় বা ভুলবশত এরাবিক ফ্ল্যাশ মাদ্রাসার এক কোর্সের পরিবর্তে অন্য কোর্স কিনে নেয়, তখন ব্যবহারকারী একটি ফেরত বা রিফান্ড অনুরোধ করতে পারেন। তারপর যাচাইকরণ প্রক্রিয়ার মধ্য দিয়ে যেতে হবে।

কিভাবে রিফান্ড রিকুয়েস্ট করবেন?

১। কোর্স পারচেজ করার ৪৮ ঘন্টার মধ্যে আপনি রিফান্ড রিকোয়েস্ট করতে পারবেন।

২। রিফান্ড রিকোয়েস্টের জন্য arabicflashmadrasah@gmail.com  এ বিস্তারিত লিখে ইমেইল করুন।

যে যে কারণে রিফান্ড রিকুয়েস্ট প্রযুজ্য হবে নাঃ

১। যদি ক্রয় করার ৪৮ ঘন্টা পর রিফান্ড রিকুয়েস্ট করেন।

২। যদি ৪৮ ঘন্টার মধ্যে রিফান্ড রিকুয়েস্ট করার পরবর্তী ৭ রিফান্ড কার্যদিবসের মধ্যে ৮০% কোর্স কমপ্লিট করেন।

৩। রিফান্ড রিকুয়েস্ট প্রক্রিয়া করার সময় আপনি যদি কোন এক্টিভিটি সম্পন্ন করেন (যেমনঃ ভিডিও প্লে করা, কুইজ টেস্ট দেওয়া, কোন কোর্সের মেটারিয়াল ডাউনলোড দেওয়া) ।

৪। আপনি যদি রিফান্ড রিকুয়েস্ট করার পূর্বে ৫ টির বেশি ভিডিও দেখা সম্পন্ন করেন।

৫। আপনি যদি কোন ই-বুক ক্রয় করেন।

৬। আপনি যদি সাবস্ক্রিপশন ভিত্তিক কোন কোর্স বা ক্লাস ক্রয় করেন এবং কোর্স শুরু করেন।

৭। কোর্সে এনরোল করার পূর্বে কোর্স কারিকুলাম দেখে নিবেন, অন্যথায় পরবর্তীতে এনরোলমেন্ট ডেডলাইন শেষে কোর্স কারিকুলাম বিষয়ে কোন অভিযোগের কারণে রিফান্ড রিকুয়েস্ট গ্রহন করা হবে না। “আমি ওয়েবসাইটের এই জায়গাটা দেখিনি, ভাল করে পড়ে দেখিনি, সময় পাইনি, আমার চোখ এড়িয়ে গেছে” – এধরণের কোন অনুরোধ আমাদের কাছে গ্রহণযোগ্য হবেনা।

কখন রিফান্ড রিকুয়েস্ট প্রযুজ্য হবে?

১। আপনি যদি একটি কোর্স কিনতে যেয়ে অন্য একটি কোর্স কিনে ফেলেন। এ ক্ষেত্রে অপর কোর্সের মূল্য যদি একই হয় তাহলে একটি ভাউচার পাঠানোর মাধ্যমে অপর কোর্সে এক্সেস দেওয়া হবে।

২। অপর কোর্সটি যদি ক্রয়কৃত কোর্সের মূল্যের চেয়ে বেশি হয় তাহলে আপনার পছন্দের পেমেন্ট মেথডে এরাবিক ফ্ল্যাশ মাদ্রাসাকে অতিরিক্ত অর্থ প্রদান করতে হবে।

৩। অপর কোর্সটি যদি ক্রয়কৃত কোর্সের মূল্যের চেয়ে কম হয় তাহলে আপনার পছন্দের অনলাইন পেমেন্ট মেথডে আপনাকে অতিরিক্ত অর্থ পাঠিয়ে দেওয়া হবে।

৪। যদি “এরাবিক ফ্ল্যাশ মাদ্রাসা” প্রতিশ্রুতি অনুযায়ী কোর্সের রিসোর্স দিতে ব্যর্থ হয়।

৫। ভুলবশত রেকর্ড করা ক্লাসের পরিবর্তে লাইভ ক্লাস বা লাইভ ক্লাসের পরিবর্তে রেকর্ড ক্লাস কিনে থাকলে।

আপনি রিফান্ড রিকুয়েস্ট করার পর কিভাবে প্রক্রিয়া করা হয়?

আপনি যখন রিফান্ড রিকুয়েস্ট জমা দেন তারপর আপনার ক্রয়করা কোর্সটি সাময়িকভাবে লক করা হয়। আপনার রিফান্ড রিকুয়েস্ট যদি গৃহীত হয় তাহলে এরাবিক ফ্ল্যাশ মাদ্রাসা ৩ কর্মদিবসের মধ্যে আপনাকে ইমেইল/এসএমএস করে জানিয়ে দিবে।

রিফান্ড রিকুয়েস্ট গৃহীত হওয়ার ৭ থেক ১৪ কর্মদিবসের মধ্যে আপনাকে রিফান্ড করা হবে। যদি ১৪ দিনের মধ্যে রিটার্ন না পান তাহলে ০১৩০৩ ৩০৮ ৪৪৫ এই নাম্বারে কল করুন।

একবার ফেরত দেওয়া হয়ে গেলে, আপনি আপনার নিবন্ধিত ই-মেইল/ফোন নম্বরে একটি নিশ্চিতকরণ ইমেল/এসএমএস পাবেন।

এরাবিক ফ্ল্যাশ মাদ্রাসা-এর পূর্ণ কর্তৃত্ব রয়েছে সময়ে সময়ে এবং কেস পরিস্থিতি অনুযায়ী T&C পরিবর্তন করার।